আজ || শনিবার, ১৯ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


ফেনীর দাগনভুঞাঁ উপজেলার রাজাপুরে সিএনজি কার্গোভ্যানের সংঘর্ষে নিহত ১,আহত-৪

ফেনী প্রতিনিধি :

ফেনীর দাগনভূঞাঁ উপজেলার ২নং রাজাপুর ইউনিয়নের রাজাপুরে সিএনজি অটোরিক্সা-কার্গোভ্যানের সংঘর্ষে তারিকুল ইসলাম সম্রাট (৩৬) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত চারজন। সোমবার বিকেলে ফেনী-সোনাইমুড়ি সড়কের রাজপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সকলে অটোরিক্সার যাত্রী ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ফেনী-সোনাইমুড়ি সড়কের দাগনভূঞাঁ উপজেলার রাজপুর এলাকায় কোরেশমুন্সী থেকে ফেনীমুখী যাত্রীবাহি সিএনজি অটোরিক্সার সাথে বিপরীত দিক থেকে আসা একটি কার্গোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সাটি দূমড়ে-মুচড়ে যায়। এসময় অটোরিক্সার ৪ জন যাত্রী গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তারিকুল ইসলাম সম্রাটকে মৃত ঘোষণা করেন। আহত মো. সাব্বির, মো. আইয়ুব আলী, মারহাজান বেগম ও রহিমা খাতুনকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত তারিকুল ইসলাম সম্রাট জেলার দাগনভূঞাঁ উপজেলার রাজাপুর ইউনিয়নের জাঙ্গালীয়া পাটোয়ারী বাড়ির মোস্তাফিজুর রহমানের ছেলে। নিহত সম্রাট ওষুধ কোম্পানী ডিসেন্ট ফার্মতে কর্মরত ছিলেন।

কোরেশমুন্স পুলিশ ফাঁসির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হক জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা করা হয়েছে।এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।।


Top